Bangladesherpatro.com

শ্রাবন্তী-জায়েদ খান: চেনা-না চেনা নিয়ে বিতর্ক

জায়েদ খানের নায়িকা হচ্ছেন কলকাতার আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী বলে বেশ কিছু গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। মূলত শাপলা মিডিয়ার ‘জখম’ ছবিতে অভিনয় করার কথা ছিলো অপু বিশ্বাসের। কিন্তু ছবির প্রযোজক সেলিম খান জানালেন, ‘ছবিটিতে অপু থাকছেন না। ব্যক্তিগত কারণ দেখিয়ে অপু জখম থেকে সরে দাঁড়িয়েছেন। তাই নায়িকা হিসেবে শ্রাবন্তীকে দেখা যাবে জায়েদের বিপরীতে।’

গণমাধ্যমে এমন খবর দেখে শ্রাবন্তী নাকি জানিয়েছেন- তিনি জায়েদ খানকে চেনেন না। তার ম্যানেজার সুমন গণমাধ্যমকে জানান, এখনও শ্রাবন্তী সিনেমাটিতে চুক্তিবদ্ধ হননি। সিনেমাটি নিয়ে বেশ কয়েকবার তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কিন্তু চুক্তি সাক্ষর জাতীয় কিছু হয়নি। তাই মৌখিক কথার কোনো মূল্য নেই। এমনকী তিনি নায়ক জায়েদ খানকে চিনতেও পারছেন না।

তবে শ্রাবন্তীর ম্যানেজারের এমন দাবিকে ‘ভিত্তিহীন’ বলেছেন নায়ক জায়েদ খান। শ্রাবন্তী আমাকে চেনেন- দাবি করে তিনি গণমাধ্যমকে বলেছেন, শ্রাবন্তী এফডিসিতে শুটিং করেছিলেন। সেই সময় তিনি বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আসেন। দুই বাংলার সিনেমা নিয়ে দীর্ঘ সময় আমাদের আলাপ হয়েছে। সমিতির পক্ষ থেকে তাকে সম্মান জানিয়ে ক্রেস্ট প্রদান এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। শ্রাবন্তী কলকাতায় যাওয়ার পরও আমার সঙ্গে দু’দিন ফোনে আলাপ করেছেন।

তার ড্রাইভারের বক্তব্য দিয়ে সংবাদ প্রকাশ করা উদ্দেশ্য প্রণোদিত। শ্রাবন্তীর ড্রাইভার আমাকে চিনবে কীভাবে? উল্লেখ্য, শ্রাবন্ত্রী এর আগে ২০১৯ সালে ‘বিক্ষোভ’ ও ‘যদি একদিন’ নামে শাপলা মিডিয়ার দুটি সিনেমায় অভিনয় করেছেন। এদিকে, সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘জখম’ সিনেমার মহরত ঘোষণা হয়। সিনেমাটির একটি বিশেষ চরিত্রে ওপার বাংলার আরেক জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তের অভিনয় করার কথা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.