Connecting You with the Truth

শ্রীপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে প্রেমিকার সাথে অভিমান করে ফেসবুকে আগাম জানিয়ে আত্মহত্যা করেছে রনি(২২) নামের এক যুবক। রনি উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের শফিকুল ইসলাম ছেলে। সে উপজেলার জৈনা বাজার এলাকায় এএ স্পিনিং মিলে চাকুরি করতো।

নিহত রনির বাবা শফিকুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় আমার ছেলে রাতে আমাদের সাথে খাবার খেয়ে ঘুমাতে যাই,সকালবেলা অফিসের জন্য ডাকতে গিয়ে দেখি আমার ছেলের মরদেহ ।

ফেসবুকের স্ট্যাটাস নিয়ে জানতে চাইলে তার পিতা বলেন, আমাদের এলাকায় একটি মেয়ের সাথে তার সম্পর্ক ছিল সে আমাকে বলেছিল কিছুদিন আগে, আমি আমার আত্মীয়দের দিয়ে বিয়ের প্রস্তাবও পাঠিয়েছিলাম মেয়ের বাড়িতে কিন্তু তারা আমার ছেলের সাথে তারা বিয়ে দিবে না বলে ফিরিয়ে দেয়। আমি শুধু এটুকুই জানি, তবে এই মৃত্যুর বিষয়ে আমার কারো বিরুদ্ধে অভিযোগ নেই।

স্থানীয় সূত্রে জানা গেছে, রানা দীর্ঘদিন ধরে পাশের এলাকার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করার চেষ্টা চালিয়ে আসছিল। কিন্তু মেয়েটি পরিবারের কারণে রাজি না হওয়ায় রানা অভিমান করে। গত ৬ জানুয়ারি ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। এরপর থেকে রনি বিচলিত হয়ে পড়েন।

সর্বশেষ শুক্রবার রাতে তিনি তার ফেসবুক টাইম লাইনে লিখেন, ‘আর কখনো কারো কাছে কিছু চাইবো না। সবাই ভালো থাইকেন। আর আমার জন্য দোয়া কইরেন। আর হয়তো কোনো পোস্ট করা হবে না’। আমরা ধারণা করছি সেই হতাশা আত্মহত্যা করে সে।

এ ব্যাপারে চকপাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ মিন্টু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি যতটুকু জানতে পেরেছি প্রেমিকার সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে। জানা যায়, এ বিষয়ে নিহত পরিবারের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments
Loading...