Connect with us

বলিউড

সব পুরুষই কষ্ট দেয় না: শ্রাবন্তী

Published

on

একের পর এক বিয়ে, বিচ্ছেদ। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে আলাদা হওয়ার পর তাকে নিয়ে আলোচনা যেন থামছেই না। বরং আলোচনার রসদ যোগাচ্ছেন শ্রাবন্তী নিজেই। সম্প্রতি গুঞ্জন উঠেছে, এই নায়িকার চতুর্থ প্রেমেও ভাঙন ধরেছে।

অন্যসব অভিনেত্রীর চেয়ে পুরুষদের বোধহয় একটু বেশিই চেনেন শ্রাবন্তী। এ বিষয়ে নারীদের একটি বার্তা দিয়েছেন এই অভিনেত্রী। তিনি বলেছেন, ‘প্রিয় মেয়েরা, সব পুরুষই কষ্ট দেয় না, কাঁদায় না। পৃথিবীতে অনেক পুরুষ আছে, যে তোমাকে রাণীর মতো করে রাখবে।’

ইনস্টাগ্রাম স্টোরিতে উপরোক্ত কথাটি লিখে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে, কালো পোশাক পরা এক মেয়ের পায়ে জুতা পরিয়ে দিচ্ছে এক ছেলে।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘প্রেম তো থাকবেই, প্রেম সারাজীবন থাকে। আমার পরিবার, লাখ লাখ দর্শক সবার প্রতি প্রেম আছে। প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না। আমি প্রপারলি সিঙ্গেল। অবশ্য সিঙ্গেলও নই, আমার পরিবার আছে, ছেলে আছে।’

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশানের সঙ্গে এখনো বিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তাদের দাম্পত্যের ঠাণ্ডা কলহ আদালত পর্যন্ত গড়িয়েছে। এদিকে গেলো বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর প্রচারসঙ্গী হয়েছিলেন ব্যবসায়ী অভিরূপ। অভিনেত্রীর জন্মদিনে দামি হিরার আংটিও উপহার দিয়েছিলেন তিনি। যদিও শ্রাবন্তী এবং অভিরূপ দুজনের কেউই এসব নিয়ে এখনো মুখ খোলেননি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *