দেশজুড়ে

সালথায় দু-পক্ষের সংঘর্ষে আহত ১২: বাড়ি-ঘর ভাংচুর

Published

on

মজিবর রহমান, সালথা প্রতিনিধি: ফরিদপুরের সালথায় পূর্ব শক্রতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার বল্লভদী ইউনিয়নের কামাইদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানা গেছে, পূর্ব শত্র“তার জের ধরে শুক্রবার সকালে কামাইদিয়া গ্রামের রাজ্জাক মাতুব্বারের পক্ষের সাহেদ আলী খানের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালিয়ে ৩টি বসতঘর ও ১টি অটোরিক্সা ভাংচুর করে প্রতিপক্ষ সাহিদ মেম্বারের লোকজন। এ সময় রাজ্জাকের লোকজন হামলা ঠেকাতে এলে তাদের উপরও হামলা করা হয়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে একে অপরের উপর ঝাপিয়ে পড়ে। এতে উভয় পক্ষে অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আলী খা, এনায়েত খা, চুন্নু শেখ ও জসিম খাকে মোকসেদপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) ডিএম বেলায়েত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় সংঘর্ষে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য কয়েক জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাবাদের পর তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version