Connecting You with the Truth

হান্নান শাহ’র শারীরিক অবস্থার অবনতি, নেয়া হচ্ছে সিঙ্গাপুরে

বিএনপি নেতা হান্নান শাহবিডিপি ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ’র শারীরিক অবস্থার অবনতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।
হান্নান শাহ’র পরিবার সূত্রে জানা যায়, সিঙ্গাপুরে যাওয়ার কিছু নিয়ম-কানুন রয়েছে, সেগুলো সমাধান হলেই তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হবে।
বিএনপির এই বর্ষিয়ান নেতার বড় ছেলে শাহ রেজাউল হান্নান জানান, সিএমইচের ডাক্তাররা বোর্ড মিটিং করে বলেছেন, তার শারীরকি অবস্থা আরও অবনতি হয়েছে। তার হার্ট ভালভাবে কাজ করছে না।
গত মঙ্গলবার হার্টএটাকসহ গুরুতর অসুস্থ হয়ে হান্নান শাহকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে আইসিউতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গত বৃহস্পতিবার শারীরকি অবস্থার কিছুটা উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। শুক্রবার রাতে তার অবস্থা আবারও অবনতি হলে আবারও তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।
বিএনপির ভাইস চেয়ারম্যান ও ড্যাবের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান,গত দু দিন আগে হান্নান শাহর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলেও গতকাল থেকে আবার হার্টে সমস্য দেখা দিয়েছে। তার বর্তমান শারীরিক অবস্থায় এনজিওগ্রাম বা এনজিওপ্লাস্ট করা কঠিন। তাই পরিবারের সিন্ধান্ত মোতবেক তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা চলছে।
এদিকে শুক্রবার হান্নান শাহ’র স্বাস্থ্যের খোঁজখবর নিতে হাসপাতালে গিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, যুগ্মমহাসচিব মুজিবুর রহমান সারোয়ার, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, শ্যামা ওবায়েদ,সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু, গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুলসহ কেন্দ্রীয় ও গাজীপুর জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সর্বদা তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে জানা গেছে।

Comments
Loading...