Connect with us

Highlights

হামলার হুমকি: মোড়ক উন্মোচনের অনুষ্ঠানে যাচ্ছেন না দুই মন্ত্রী

Published

on

বইমেলায় দুটি পৃথক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যাচ্ছেন না দুই মন্ত্রী। তারা হলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুই মন্ত্রণালয় থেকে পৃথক বার্তায় এই তথ্য জানানো হয়।

এর আগে বইমেলা ও পুলিশ সদরদপ্তরে বোমা হামলার হুমকি দিয়ে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র নামে একটি চিঠি দেওয়া হয়। বাংলা একাডেমির মহাপরিচালককে দেওয়া হয় এই চিঠি। এটি হাতে লেখা ছিল। মাওলানা মো. সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির সই রয়েছে চিঠিতে।

এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ জানান, অনিবার্য কারণে সেতুমন্ত্রীর আজকের বইমেলায় গ্রন্থের মোড়ক উন্মোচন কর্মসূচিটি স্থগিত করা হয়েছে।

অন্যদিকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা দীপংকর বর জানান, অনিবার্য কারণে মন্ত্রী মো. শাহাব উদ্দিনের শুক্রবার বিকেলে একুশে বইমেলায় গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে দীপংকর জাগো নিউজকে বলেন, স্যারের (মন্ত্রী মো. শাহাব উদ্দিন) শরীর কিছুটা খারাপ, তাই আজকের অনুষ্ঠানে যেতে পারবেন না। তবে অনুষ্ঠানটি বাতিল হয়নি, শুধু মন্ত্রী অংশ নেবেন না।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *