দেশজুড়ে

হোমনায় হালিম স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

Published

on

হোমনা প্রতিনিধি, কুমিল্লা:
কুমিল্লার হোমনা উপজেলার ৫নং আছাদপুর ইউনিয়নের অন্তর্গত খোদেদাউদপুর গ্রামের পশ্চিম পাড়া যুবসংঘের উদ্যোগে আয়োজিত মরহুম আব্দুল হালিম স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার রাত ৮টার সময় ঘনিয়ার চর রয়েল টাইগার ক্লাব ও হোমনা স্পোর্টিং ক্লাবের মধ্যে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। টানা ২ ঘণ্টা হাড্ডা-হাড্ডি লড়াইয়ের পর ঘনিয়ার চর রয়েল টাইগার ক্লাব হোমনা স্পোর্টিং ক্লাবকে ১৫/৭ এবং ১৫/১০ পয়েন্টে পরাজিত করে বিজয়ী হয়। খেলায় অংশগ্রহণকারী খেলোয়ারগণ হচ্ছে- ঘনিয়ার চর রয়েল টাইগার ক্লাবের সোহাগ-আরিফ জুটি ও হোমনা স্পোর্টিং ক্লাবের সবুজ- মেহেদি জুটি। খেলায় তৃতীয় স্থান অর্জন করে আনিছ-বাবলু জুটি।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মো. জাহাঙ্গীর আলম মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. সিরাজুল ইসলাম মোল্লা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল হাসান মেম্বার, সাবেক মেম্বার মো. আবু বকর, মো. শামিম প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ও পৃষ্ঠপোষকতায় ছিলেন মো. মাজিজুল ইসলাম, জেনারেল ম্যানেজার, মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লি. ও প্রতিষ্ঠাতা সাজেদা হালিম প্রি-ক্যাডেট স্কুল। পরিচালনায় ছিলেন মো. জামাল উদ্দিন সরকার বিশিষ্ট ব্যবসায়ী, মো. জাফর আলী, আরিফুল ইসলাম (বাবু), সুজন আহাম্মেদ, রিয়াদ, রনি, মিশু, ফরহাদ, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version