Connecting You with the Truth

ইংল্যান্ডের টি-টোয়েন্টির দল ঘোষণা

england

স্পোর্টস ডেস্ক: টেস্টে পাকিস্তানের বিপক্ষে সিরিজ জেতা হয়নি ইংল্যান্ডের। তবে, ওয়ানডেতে এরই মধ্যে সিরিজ নিশ্চিত করেছে ইয়ন মরগানের দল। ওয়ানডে সিরিজের পরই সফরকারীদের বিপক্ষে টি-টোয়েন্টির ফরমেটে নামবে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালিস্টরা। টি-টোয়েন্টির একমাত্র ম্যাচটির জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংলিশরা।
ইসিবির ঘোষিত এই দলে ফিরেছেন বেন স্টোকস। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের শেষ ওভারে টানা চারটি ছক্কা হজম করা স্টোকস টি-টোয়েন্টির ফরমেটে আর মাঠে নামেননি। তবে, পাকিস্তানের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে খেলছেন এই অলরাউন্ডার।
এছাড়া, দলে ফিরেছেন মার্ক উড, জো রুট, অ্যালেক্স হেলস, মঈন আলিরা। আর বাদ পড়েছেন লিয়াম ডাউসন। গত জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে দলে ছিলেন তিনি। তার সঙ্গে এবারের দলে নেই ক্রিস ওকস, জেমস ভিন্স ও ডেভিড মালান।
বাংলাদেশ সফরে আসার আগে ০৭ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি খেলবে ইংল্যান্ড।
টি-টোয়েন্টির ইংল্যান্ড দল: ইয়ন মরগান, মঈন আলি, স্যাম বিলিংস, জস বাটলার, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, টিমাল মিলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, মার্ক উড।

Comments
Loading...