Connect with us

Highlights

উজিরপুর বিএনপি’র সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন সরফুদ্দিন আহমেদ সান্টু

Published

on


জহিরুল ইসলাম টুকু, উজিরপুর:

উজিরপুর বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের শৃংখলাবদ্ধ ও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন বরিশাল-২ আসনের (উজিরপুর-বানারীপাড়া) বিএনপি প্রার্থী এস. সরফুদ্দিন আহমেদ সান্টু। তিনি উজিরপুর বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, কিছু দিন যাবৎ দেখা যায় নেতা কর্মীদের ভিতরে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে। যেমন, ওয়ার্ডের নেতা ইউনিয়ন নিয়ে মাথা ঘামাচ্ছেন। ইউনিয়ন নেতা থানা নিয়ে মাথা ঘামাচ্ছেন। সবার অবগতি জন্য জানানো যাচ্ছে যে, যার যার অবস্থান থেকে বিএনপি কে শক্তিশালী করুন এবং প্রটোকল অনুযায়ী যার যার ইউনিয়নের যে কোনো সমস্যা থাকলে তার তার ইউনিয়নের মূল দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করুন এবং সমস্যার কথা বলুন। ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সমস্যার সমাধান করতে না পারলে তাদের মাধ্যমে থানা মূল দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এর সাথে যোগাযোগ করুন। তারা সমাধান করতে ব্যর্থ হলে সে ক্ষেত্রে আপনারা থানা বিএনপির মাধ্যমে আমার সাথে যোগাযোগ করতে পারেন। তখন বিষয়টি আমি দেখবো। দলের সাংগঠনিক নীতিমালা অনুসরণ করার জন্য আমি সকলকে অনুরোধ করছি ।
তিনি আরও বলেন, রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে এটা ভালো লাগে। প্রতিযোগিতা রাজনীতির সৌন্দর্য। তবে কোনো ভাবেই প্রতিহিংসা থাকা চলবে না। প্রতিহিংসা রাজনীতিতে ভালো কিছু বয়ে আনে না। আল্লাহ বিষয়টি বরিশাল-২ আসন বিএনপি’র সবাইকে বুঝার তৌফিক দান করুন- আমিন।

এ পরিস্থিতিতে তিনি অনুধাবন করছেন, করোনা পরিস্থিতিতে সিঙ্গাপুরে লকডাউনে থাকার কারণে বরিশাল-২ আসনের তৃণমূলের নেতাকর্মীদের সাথে তার যোগাযোগে দূরত্ব সৃষ্টি হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি দেশে আসবেন, নেতাকর্মীদের সাথে দেখা করবেন। সবার সুখ দুঃখের কথা শুনবেন। দলের মধ্যে সৃষ্ট সমস্যা দূর করার সর্বাত্মক চেষ্টা করবেন।
বিশ্ব করোনা পরিস্থিতির কারণে সিঙ্গাপুরে এস. সরফুদ্দিন আহমেদ সান্টু লকডাউনে আটকে পড়েছেন। তবে করোনা পরিস্থিতি মোকাবেলায় তিনি বরিশাল-২ আসনের সর্বস্তরের জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ অন্যান্য ক্ষেত্রে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
উল্লেখ থাকে যে, এস সরফুদ্দিন আহমেদ সান্টু বিএনপি’র কেন্দ্রীয় জাতীয় নির্বাহি কমিটির সদস্য, বরিশাল জেলা বিএনপির সহ-সভাপতি, বানারীপাড়া উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। উজিরপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
এস. সরফুদ্দিন আহমেদ সান্টু বিগত ৩৫ বছর যাবত উজিরপুর বানারীপাড়ায় ব্যক্তিগতভাবে শিক্ষাখাতে ও আর্থ-সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রেখে আসছেন। বরিশাল সিটি নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী হিসেবে ২০০৮ সালে অংশগ্রহণ করেছেন। ২০০৮ সাল থেকে জাতীয় নির্বাচনে বরিশাল-২ আসনে (উজিরপুর-বানারীপাড়া) বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে আসছেন। তিনি বাকি জীবন উজিরপুর বানারীপাড়া বাসীর জন্য উৎসর্গ করে যেতে চান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *