Connecting You with the Truth

উপজেলা নির্বাচনে কাউনিয়ায় গণসংযোগে ব্যস্ত শেফালী


মিজান,কাউনিয়া প্রতিনিধিঃ
ঘনিয়ে আসছে রংপুরের কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচন। কাউনিয়াবাসীর সুখ-দুঃখের সাথী হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পূনরায় উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের সাথে নির্বাচনী মতবিনিময় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন শেফালী খাতুন।
ব্যক্তি জীবনে প্রতিহিংসা ও দলমতের উর্ধ্বে থেকে নারীদের ক্ষমতায়ন ও অধিকার প্রতিষ্ঠাসহ উপজেলার সামগ্রিক উন্নয়নে আবারও তাকে নির্বাচিত করতে তিনি নিয়মিত গণসংযোগ করে ভোটারদের দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।
অত্যন্ত মিষ্টভাষী জনপ্রতিনিধি হিসেবে ইতোমধ্যে এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন নারী নেত্রী শেফালী খাতুন। এলাকায় নির্বাচনী প্রচারণায় গিয়ে তিনি পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। তাকে নিয়ে কাউনিয়ার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে নানা আলোচনা সমালোচনা।
বিশেষ করে উপজেলায় বাল্য বিয়ে বন্ধ, দরিদ্র মেয়েদের বিয়ে কাজে সহযোগিতা, চিকিৎসা বঞ্চিত মানুষদের চিকিৎসা সেবা, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে স্বতঃস্ফুর্ত দায়িত্ব পালন করে দক্ষতার স্বাক্ষর রেখেছেন তিনি। এছাড়াও সামাজিক ও ধর্মীয় কর্মসূচিতেও ছিল তাঁর সরব উপস্থিতি।
রবিবার (২৪ ফেব্রুয়ারি) উপজেলার বুড়ির হাট এলাকায় গণসংযোগ কালে শেফালী খাতুন জানান, বিগত দিনে প্রাণপ্রিয় কাউনিয়ার সর্বস্তরের জনগণের যে ভালোবাসা আমি পেয়েছি তা কখনো ভুলবো না। আমি সব সময় এ উপজেলার মানুষের সুখ-দুঃখে পাশে থাকতে চাই। আমার সীমিত ক্ষমতার মধ্যে আমি সততার সাথে মানুষের সেবা করার চেষ্টা করেছি।
আগামী ১৮ মার্চ কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তাকে পূনরায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করে জনকল্যাণে কাজ করার সুযোগ দেবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Comments
Loading...