Connecting You with the Truth

কর্ণফুলী এলাকায় র‌্যাব-৭, চট্টগ্রাম’র বিশেষ অভিযানে অস্ত্র সহ ২ জন আটক

মোঃ ইকবাল হোসেন: চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সন্ত্রাসী মোঃ জসিম উদ্দিন প্রকাশ টুয়েন্টি জসিম ও তার এক সহযোগীকে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ সহ গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম

র‌্যাব-৭, চট্টগ্রাম সুত্রে জানা যায়,বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পেরে মহানগরীর কর্ণফুলী থানাধীন মহলখান এলাকার পাঁকা রাস্তায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গতকাল ২৫ জুন বেলা আনুমানিক ০৪ টার সময় বিশেষ অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃ জসিম উদ্দিন প্রকাশ টুয়েন্টি জসিম (৩৮), পিতা-মৃত নসু মিয়া প্রকাশ নজু মিয়া, সাং-উত্তর বন্দর, থানা-কর্ণফুলী এবং ২। মোঃ সেলিম (২৮), পিতা-দিল মোহাম্মদ, সাং-সাধনপুর, থানা-বাঁশখালী, উভয় জেলা-চট্টগ্রাম’দের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে জনসম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে আসামি মোঃ জসিম উদ্দিন প্রকাশ টুয়েন্টি জসিম’র কোমর হতে ০১টি দেশীয় তৈরি রিভলবার এবং ০৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার সহ বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিতকল্পে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিলো।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত ০১ নং আসামি মোঃ জসিম উদ্দিন প্রকাশ টুয়েন্টি জসিম এর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এবং আনোয়ারা থানায় মাদক, অস্ত্র, ডাকাতি এবং চুরি সহ সর্বমোট ০৫ টি এবং ০২ নং আসামি মোঃ সেলিম এর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানায় মাদক সংক্রান্তে ০২টি মামলার রয়েছে।

Comments
Loading...