Connecting You with the Truth

গাইবান্ধার সাঘাটা উপজেলায় দুর্বৃত্তের গুলিতে জেএমবি সদস্য নিহত

সাঘাটা সংবাদদাতা, গাইবান্ধা :  গাইবান্ধার সাঘাটা উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে ফজলে রাব্বী (৩২) নামে নিষিদ্ধ ঘোষিত জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) এক সদস্য নিহত হয়েছেন। সোমবার ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত রোববার  রাত ১০টার দিকে উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের বসন্তেরপাড়া নিজ বাড়ির পাশে এ ঘটনা ঘটে।  নিহত রাব্বাী উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের বসন্তেরপাড়া গ্রামের সাদ্দাকাসের ছেলে।

স্থানীয়রা জানান, ফজলে রাব্বী কিছুদিন ধরে ঢাকায় বসবাস করছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে আসেন। রোববার রাতে তিনি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে বাড়ির পাশে ওয়াপদা বন্যা নিয়ন্ত্রণ বাঁধে মোটরসাইকেলে করে কয়েক দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে এলোপাথারি গুলি করে পালিয়ে যায়। এতে রাব্বির মাথায় গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম  জানান, ফজলে রাব্বী জঙ্গি সংগঠন জেএমবির সদস্য ছিলেন। তার সঙ্গে সংগঠনের অন্য গ্রুপের বিরোধ ছিল। ধারণা করা হচ্ছে, এই বিরোধের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।

Comments
Loading...