Connecting You with the Truth

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩০৭ রান সংগ্রহ করেছে ভারত

১৩৭ রানের দুর্দান্ত ইনিংস খেললেন শিখর ধাওয়ানস্পোর্টসডেস্ক: মেলবোর্নে হাইভোল্টেজ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নির্ধারিত ৫০ ওভার ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ৩০৭ রান সংগ্রহ করেছে ভারত। ১৩৭ রান করেছেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। ৭৯ রান এসেছে আজিঙ্কা রাহানের ব্যাট থেকে।

রোববার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরুতেই রোহিত শর্মার উইকেট হারায় ভারত। এবি ডি ভিলিয়ার্সের সরাসরি থ্রোতে রান আউটের শিকার হন মুম্বাইয়ের ব্যাটসম্যান। দ্বিতীয় উইকেট জুটিতে ভারতকে ১২৭ রানের স্বস্তি উপহার দেয় বিরাট কোহলি ও শিখর ধাওয়ান। শেষ পর্যন্ত কোহলি ৪৬ রান করে ইমরান তাহিরের শিকারে পরিণত হলে সেই জুটি ভাঙে। ২৮ ওভারের প্রথম বলের ঘটনা সেটা। তৃতীয় উইকেটে আজিঙ্কা রাহানেকে নিয়ে আবার প্রতিরোধ গড়েন সেই ধাওয়ান।

৪৪ ওভারের চতুর্থ বলে গিয়ে আউট হন ধাওয়ান। ১৪৬ বলে ১৩৭ রান আসে তার ব্যাটে। ১৬টি চারের সাথে দুটি ছক্কাও হাঁকান ভারতীয় ওপেনার। ৩ ছক্কা ও ৭ চারে ৬০ বলে ৭৯ রান করে আউট হন রাহানে। ডেল স্টেইনের গোলার মতো এক বলে এলবিডব্লিউয়ের শিকার হন তিনি। এরপর দ্রুত আউট হয়ে যান সুরেশ রায়না ও রবীন্দ্র জাদেজারা। প্রথম জন ৬ আর দ্বিতীয় জন ২ রান করেন। মরনে মরকেল দুটি উইকেট শিকার করেন। একটি করে উইকেট পেয়েছেন ডেল স্টেইন, ইমরান তাহির এবং ওয়েন পারনেল।

Comments
Loading...