দিনাজপুরের পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জেলার পার্বতীপুর হাসপাতালে ভর্তি থাকা অসুস্থ মাকে দেখতে গিয়ে ট্রাক্টর-মটর সাইকেল সংঘর্ষে আক্কাস আলী (১৭) নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় বোন মোস্তাকিমা ও তার স্বামী মো. রব্বানী আহত হয়েছেন। নিহত আক্কাস আলী পার্বতীপুরের চন্ডিপুর ইউনিয়নের ছোটহরিপুর কবিরাজপাড়া গ্রামের মোনায়েমের পুত্র এবং রাজাবাসর স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্র।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার পার্বতীপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

পার্বতীপুর মডেল থানা পুলিশের উপ-পরির্দশক রেজাউল করিম জানান, পার্বতীপুরের চন্ডিপুর ইউনিয়নের ছোটহরিপুর কবিরাজপাড়া গ্রামের মোনায়েম এর স্ত্রী আসমা বেগম বুধবার সকালে হলদীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মাকে দেখতে আক্কাস আলী মোটেরসাইকেলে করে ভগ্নিপতি রব্বানী ও ছোট বোন মোস্তাকিমাকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে গেটের সামনে পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক্টরে সঙ্গে মুখোমুখি সংর্ঘষে আক্কাস আলী (১৭) নিহত হয়। মোটরসাইকেলে থাকা অপর দু’জন আহত হয়। ট্রাক্টরটির ড্রাইভার একই গ্রামের একরামুল হকের পুত্র সাইদুল ইসলাম ও হেলপার পলাতক রয়েছের। ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে।

Comments
Loading...