Connecting You with the Truth

দিনাজপুরের হিলি সীমান্তে ৩ বাংলাদেশি আটক

হিলি, দিনাজপুর: অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টাকালে হিলি সীমান্তের কামালগেট ও ফকিরপাড়া এলাকা থেকে তিন বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-ঢাকা জেলার কেরাণীগঞ্জের খাগাইল গ্রামের অশ্বিনী মল্লিকের ছেলে অজিত মল্লিক (৫২), নওগাঁ জেলা সদরের খিদিরপুর এলাকার রামেন্দ্রনাথ সরকারের ছেলে বরুন চন্দ্র সরকার (৩৮) ও একই এলাকার খুদিয়াডাঙ্গা গ্রামের বিরেনের ছেলে পলাশ (৩০)।

বিজিবি হিলি চেকপোস্ট ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আব্দুল জব্বার জানান, বুধবার বিকেল ৩টায় সীমান্তের ২৮৫ মেইন পিলারের ফকিরপাড়া এলাকা দিয়ে বরুন চন্দ্র ও পলাশ নামে দুই যুবক অবৈধভাবে ভারতে যাওয়ার জন্য চেষ্টা করছিলেন। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা তাদের ধাওয়া দিলে তারা বাংলাদেশে ফিরে আসেন। পরে বিজিবি সদস্যরা তাদের আটক করে।

অপরদিকে, দুপুরে সীমান্তের রেলওয়ে স্টেশনের পাশে কামালগেট এলাকা দিয়ে ভারতে অবৈধভাবে যাওয়ার সময় অজিত মল্লিককে আটক করা হয়। বিজিবি বাদী হয়ে মামলা দায়ের করে আটক ব্যক্তিদের হাকিমপুর থানায় সোপর্দ করেছে।

Comments
Loading...