Connecting You with the Truth

দুটো কিডনি ড্যামেজ ঝিনাইগাতীর ইব্রাহিমের, চিকিৎসায় সহযোগিতা কামনা

নিউজ ডেস্ক:
শেরপুর জেলার ঝিনাইগাতীতে ইব্রাহিম (৫০) নামের এক ব্যক্তির দুইটি কিডনি ড্যামেজ এবং দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট সহ আরও নানান রোগে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসা নিতে সাহায্যর আবেদন করলেন রোগী ইব্রাহিম।

তিনি উপজেলার ধানশাইল ইউনিয়নের উত্তর ধানশাইল গ্রামের মরহুম উমেদ আলীর ৪র্থ ছেলে।

তার স্ত্রী কুলসুমা জানান, গত ২০১৮ সালে হাত পায়ে শক্তি কম, শরীর ফোলা ও সমস্ত শরীরে পানি আসায় বিভিন্ন ক্লিনিকে তার জন্য চিকিৎসা সেবা নিতে যাওয়া হলে পরীক্ষানিরীক্ষার পর জানতে পারেন শ্বাসকষ্ট এবং তার দুটো কিডনিই অকেজু। বিগত ৪ বছর থেকে তার পরিবারের পক্ষথেকে তার শারীরিক বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করা হলে উপার্জিত তাদের সব অর্থ ব্যয় করা হয়।

ইব্রাহিম’কে চিকিৎসার সেবা নিতে উন্নত চিকিৎসার জন্য প্রচুর পরিমাণ অর্থের প্রয়োজন। তবে জমাজমি ও বাড়তি আয়ের পথ না থাকায় আর্থিক সংকটের পাশাপাশি উন্নত চিকিৎসা নেওয়া জুটছেনা। ওই সময় তার স্বামীর চিকিৎসার জন্য সবার সহযোগীতা কামনা করেন তিনি।

দিনকে দিন শারীরিক ও মানসিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি খাদ্যের সংকট ময় জীবনেও রয়েছেন তারা। কোন বেলায় দু’মুঠো ভাত খেয়ে না খেয়েই থাকতে হচ্ছে তাদের। বৃদ্ধ মা,স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে সমাজে সবার মতোন বাঁচতে চান ইব্রাহীম।

তাই ব্যয়বহুল তার উন্নত চিকিৎসার জন্য সার্বিকভাবে সরকারের কাছে সহযোগিতা চেয়েছেন ইব্রাহিম। ব্যক্তিগতভাবে ইব্রাহিমের সাথে যোগাযোগ করতে বা অর্থ সহায়তা প্রেরণ করতে এই নম্বরে (01914-255531-বিকাশ) যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

Comments
Loading...