Connecting You with the Truth

পঞ্চগড়ে বাঘ আটক

1453893856

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়: 


পঞ্চগড়ে মহাসড়কে মটর সাইকেল চালকের উপর বাঘের হামলা করলে গ্রামবাসির সহযোগিতায় বঘটি আটক করা হয়। মঙ্গলবার রাত ১১ টার দিকে পঞ্চগড় থেকে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় হঠাৎ তেঁতুলিয়া পঞ্চগড় মহা-সড়কের টিটিহি পাড়ায় একটি বাঘ চলতি মোটরসাইকেলের উপর হামলা চালায়। এসময় মটরসাইকেল চালকের চিৎকারে এলাকাবাসী এসে বাঘটিকে আহত অবস্থায় আটক করে।

প্রত্যক্ষদর্শী মোবারক হোসেন জানান, রাত ১১ ঘটিকায় পঞ্চগড় থেকে মোটরসাইকেলযোগে উপজেলার ভজনপুরে যাওয়ার সময় হঠাৎ তেঁতুলিয়া পঞ্চগড় মহা-সড়কে একটি বাঘ চলতি মোটরসাইকেলের উপর হামলা চালায়। সঙ্গে সঙ্গে মোটরসাইকেলের সামনের চাকায় পড়লে ধাক্কা লেগে বাঘটি ছিটকে পড়ে যায়। মোবারক হোসেনের চিৎকারে স্থানীয় লোকজন দ্রুত এসে বাঘটিকে আটক করে। আহত বাঘটিকে স্থানীয় কয়েকজন আটক করে জেলার সদর উপজেলার টিটিহি পাড়া এলাকার নকিবুলের বাড়িতে বেঁধে রাখে। বুধবার ভোর সকাল থেকে টিটিহি পাড়া এলাকার নকিবুলের বাড়িতে বাঘটিকে দেখতে জেলার হাজারো মানুষ উপস্থিত হয়।

খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে আসেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক প্রধান ও পঞ্চগড় পুলিশ সহ বন বিভাগ পঞ্চগড় রেঞ্জের কর্মকর্তারা। বন বিভাগ সুত্রে জানাযায় বাঘটি মেছো বাঘ । দুপুরে মেছো বাঘটিকে উদ্ধার করে পঞ্চগড় বন বিভাগের হেফাজতে দেওয়া হয়।


Comments
Loading...