Connecting You with the Truth

পঞ্চগড়ে পুরোহিতকে গলা কেটে হত্যা

Panchagar20160210082806পঞ্চগড়ে প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় যজ্ঞেশ্বর দাসাধীকারী (৫০) নামে এক হিন্দু পুরোহিতকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের গুলিতে ও ককটেল বিস্ফোরণে আহত হয়েছেন আরও দুইজন। আজ রবিবার সকাল ৭টায় উপজেলার করতোয়া ব্রিজ সংলগ্ন শ্রী শ্রী সন্তু গৌরীয় মঠে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭টার দিকে একটি মোটরসাইকেল যোগে আসা তিন দুর্বৃত্ত গৌরীয় মঠে ঢুকে মঠের প্রধান পুরোহিত ও অধ্যক্ষ যজ্ঞেশ্বর দাসাধিকারীর ওপর হামলা চালায়। এসময় তাকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে। মন্দিরের পুজারী গোপালের (৩৫) হাতে পায়ে গুলি করে আহত করে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ককটেলের আঘাতে আহত অপর পূজারী নিতাইপদ দাসকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে পঞ্চগড়ের পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহমদ, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাসাতলের মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

Comments
Loading...