Connect with us

আন্তর্জাতিক

পশ্চিমবঙ্গে বোমা বিস্ফোরণে নিহত ৩

Published

on

maxresdefaultবিডিপি ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে মঙ্গলবার বোমা বিস্ফোরণে তিনজন নিহত হয়েছে। বোমা তৈরির সময় এ বিস্ফোরণের ঘটনা ঘটে, এই ঘটনায় আহত হয়েছে আরো চার জন।
ওই বোমা বিস্ফোরণে অপর এক ব্যক্তি আহত হয়। পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতার ২৩০ কিলোমিটার উত্তরে মুর্শিদাবাদ জেলার একটি গ্রামে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ রাজ্যে আগামী মাসে বিধানসভা নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে। বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীরা নির্বাচনের দিন তাদের প্রতিদ্বন্দ্বীদের শক্ত ঘাঁটিতে ভোটাররা যাতে ভোট দিতে না যায় সেজন্য অনেক সময় বোমা পেতে রাখে।
মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট সি সুধাকর বলেন, মঙ্গলবার রাতে ভরতপুর গ্রামে বোমা তৈরী করার সময় তা বিস্ফোরণে দু’জন নিহত ও একজন আহত হয়েছে। তিনি বলেন, বিস্ফোরণের সময় সেখানে বিকট শব্দ হয়।’ তবে তিনি আরো জানান, সেখানে কয়টি বোমার বিস্ফোরণ ঘটেছে তা জানা যায়নি।
এছাড়া এ বোমা বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। উল্লেখ্য, গত মাসে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস দলের স্থানীয় এক নেতার বাড়ি থেকে ৮০টি বোমা উদ্ধার করা হয়। এদিকে, নির্বাচনের প্রাক্কালে যেকোনো রাজনৈতিক সহিংসতা প্রতিরোধে পশ্চিমবঙ্গে অতিরিক্ত নিরাপত্তা বাহিনী পাঠানো হয়েছে । আগামী মাস থেকে পূর্বাঞ্চলীয় বিশাল এ রাজ্যে বিভিন্ন ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *