Connecting You with the Truth

প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন

লক্ষ্মীপুর জেলার রায়পুরে প্রেমিকের বিশেষ অঙ্গ কাটার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় প্রেমিক তাওহিদুল ইসলামকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল শনিবার বিকালের দিকে লক্ষ্মীপুর জেলার রায়পুরের আলতাফ মাস্টার ঘাটের কলাপাতা রেস্টুরেন্টে এমন ঘটনা ঘটে। তাওহিদুল ইসলাম চাঁদপুর জেলার ফরিদগঞ্জের পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের পুত্র।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, দীর্ঘদিন ধরে চাঁদপুর জেলার ফরিদগঞ্জের তাওহিদুল ইসলাম আল আমিনের সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর প্রেমের সর্ম্পক চলছিল। তারা দুজন প্রায় সময় বিভিন্ন স্থানে ঘুরতে যেতেন প্রেমের নাম দিয়ে।

গতকাল শনিবার দুপুরের দিকে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ এলাকা থেকে তারা দুজন সিএনজি অটোরিকশা যোগে লক্ষ্মীপুর জেলার রায়পুরের আলতাফ মাস্টার ঘাট এলাকায় ঘুরতে আসেন।

এক পর্যায়ে তাওহিদুল ইসলাম আল আমিনের মোবাইল ফোন নিয়ে ওই গৃহবধূ দেখতে পায় তার বান্ধবীর সঙ্গে গোপনে প্রেমের সর্ম্পক চালিয়ে আসছে তাওহিদুল। এ ঘটনার জের ধরে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে কলা কৌশলে রায়পুরের আলতাফ মাস্টার ঘাটের কলাপাতার রেস্টুরেন্টের ভিতরে তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যায় ওই গৃহবধূ।

পরবর্তীতে স্থানীয়রা তাওহিদুলকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। তবে এখনো ওই যুবকের জ্ঞান ফেরেনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, যুবককে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার নাম তাওহিদুল ইসলাম আল আমিন। তবে ওই নারীর পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তিনি শংকামুক্ত নয়। তার চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ২৪ ঘণ্টার আগে কিছুই বলা যাচ্ছে না।

Comments
Loading...