Connect with us

Highlights

বরিশালের বাবুগঞ্জে হেযবুত তওহীদের আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on


বরিশাল প্রতিনিধি: বরিশাল জেলা হেযবুত তওহীদ এর উদ্যোগে গতকাল (২৪শে এপ্রিল) বুধবার বিকালে বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসম্পৃক্ততার বিকল্প নেই শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়।
বরিশাল জেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ রুহুল আমিন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব মোঃ মশিউর রহমান।
প্রধান অতিথি হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে বলেন, বর্তমান সময়ে পরিবার সমাজ তথা রাষ্ট্রে একটি আদর্শিক শূন্যতা লক্ষ্য করা যাচ্ছে, আর এই আদর্শিক শূন্যতার কারণে সমাজে সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা মাদকসহ নানাবিদ অন্যায় অশান্তি ধাই ধাই করে বেড়েই চলছে।
অন্যদিকে এক শ্রেণীর ধর্ম ব্যবসায়ী গোষ্ঠী সমাজের সাধারণ মানুষের ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে লেবাস পরিধান করে ধর্মের বিকৃত ফতোয়ার মাধ্যমে দেশে সাম্প্রদায়িক বিদ্বেষ ও অরাজক পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। যার ফলে বদনাম হচ্ছে ইসলামের এবং হুমকির মুখে পড়ছে রাষ্ট্র।
এই অন্যায় অশান্তি থেকে পরিত্রান পেতে ও শান্তিপূর্ণ সমাজ গঠনে ধর্মের প্রকৃত শিক্ষার বিকল্প নেই আর সেই প্রকৃত শিক্ষা নিয়েই মাঠে ময়দানে জনসচেতনতামূলক নানামুখী কাজ করে যাচ্ছে হেযবুত তওহীদ। হেযবুত তওহীদের এই কার্যক্রমকে আরো বেগবান করতে উপস্থিত সকলকে নিঃস্বার্থভাবে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেযবুত তওহীদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব আলম মাহফুজ সহ হেযবুত তওহীদ বরিশাল বিভাগের অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সকল মানুষকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।