Connecting You with the Truth

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হওয়ায় ছাত্রনেতা কাজী এনায়েত হোসনকে সংবর্ধনা

picsart_09-25-04-37-28

রুমেন চৌধুরী: রাজধানী ঢাকা ও চট্টগ্রামের গোপালগঞ্জস্থ ছাত্রদের সমন্বয়ে ছাত্র নেতা কাজী এনায়েত হোসেনকে বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে। এ উপলক্ষে রবিবার এক সংবর্ধনা অনুষ্ঠানের অায়োজন করে চট্টগ্রামের গোপালগঞ্জস্থ ছাত্রলীগ। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শাহিন মোল্লার নেতৃত্বে ঢাকাস্থ হাতিরপুলের লবিস্টার কিং রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় তিনি অা. লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমার সোহাগকে ধন্যবাদ জ্ঞাপন ও শুভেচ্ছা জানান। অনুষ্ঠান চলাকালে ছাত্রলীগের নেতাকর্মীদের স্বতঃফূত উপস্থিতি অসাধারণ এক মিলনমেলার দৃশ্য প্রতিফলিত হয়। অনুষ্ঠান উপলক্ষে মধ্যাহ্ন ভোজের অায়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি অানোয়ার হোসেন অানু, অারিফুজ্জামান লিমন, অামিনুল ইসলাম, শাহাদাত হোসেন রাজন, মো. নূর অালম ভূঁইয়া রাজু, যুগ্ন সাধারণ সম্পাদক সায়েম খান, নিজামুল ইসলাম দিদার, সাংগঠনিক সম্পাদক সজিব বিশ্বাস, বিএম এহতেশাম, অর্থ উপ-সম্পাদক সৃজন ভূঁইয়া।
এছাড়াও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা মোঃ ইউসুফ খান হাসান, মোঃ সাদমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মো. দীন ইসলাম, মো. ফয়সাল, গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম হিরা, ছাত্রলীগ নেতা চয়ন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর রহমান রনি, নিজামুল রশিদ জুয়েল, মো. রাহিত উপস্থিত ছিলেন।

Comments
Loading...