Connecting You with the Truth

বিরামপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

Birampur Dinajpur news 17 09 2015

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে  বৃহস্পতিবার বেলা ১০ টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সংগীত, নৃত্য, অভিনয় ও আবৃতি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কালচারাল অফিসার আসফ-উদ-দৌলা, জেলা শিল্পকলা একাডেমির কন্ঠসংগীত প্রশিক্ষক সুজন কুমার দে, নৃত্যকলা প্রশিক্ষক অমিতাভ সরকার।

এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এসএম মনিরুজ্জামান আল মাসউদ, সাধারণ সম্পাদক ও সমাজসেবা অফিসার ময়নুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিন্নাহ্, জনস্বাস্থ্য প্রকৌশলী আঃ লতিফ, ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মিঠুন কুমার, উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য এবং অনলাইন নিউজপোর্টাল ‘নিউজ ডায়েরী বিডি ডটকম’- এর প্রকাশক ও সম্পাদক মাহমুদুল হক মানিক, সংগীত শিল্পী মামুনুর রশিদ সুলভ, দিলরুবা আক্তার রেবা, ফ্রীলেন্সার ফটোগ্রাফার ও ‘অপরূপ বিরামপুর’ ফেসবুক পেজের এডমিন আব্দুর রাজ্জাক প্রমূখ।

প্রতিযোগিতায় কয়েক ক্যাটাগরিতে নির্বাচিত বিজয়ীদের পরবর্তীতে দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমিতে জেলা পর্যায়ে অংশগ্রহণের জন্য মনোনীত করা হয়।

বাংলাদেশেরপত্র.কম/এডি/আর

Comments
Loading...