Connecting You with the Truth

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ১০

বেরোবি সংবাদদাতাঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী রাজ ও যুগ্ম সম্পাদক তিতাসসহ কম পক্ষে ১০ জন আহত হয়েছেন। সোমবার সন্ধায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বহিস্কৃত ছাত্রলীগ নেতা হাদি গ্রুপের সাথে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি শিশির গ্রুপের কর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, সোমবার সকালে সভাপতি শিশির গ্রুপের এক কর্মীকে মারধর করে হাদি গ্রুপের কয়েকজন কর্মী। এরই প্রেক্ষিতে সভাপতি গ্রুপের কর্মীরা হাদি গ্রুপের দুই নেতা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী রাজ ও যুগ্ম সম্পাদক তিতাস এর মেস জননী ছাত্রাবাসে আক্রমন করে এই দুই নেতা সহ কমপক্ষে দশজনকে পিটিয়ে আহত করে। এসময় খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স আহতদেও নিতে গেলে সভাপতি গ্রুপের কর্মীরা বাধা দেয় বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশির এবং সহ-সভাপতি মোহাম্মদ আলী রাজ এর মোবাইলে ফোন দিলে দুজনের মোবাইল বন্ধ পাওয়া যায়।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির এস আই শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ক্যাম্পাসে পুলিশ সতর্ক রয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Comments
Loading...