Connect with us

দেশজুড়ে

বেনাপোলে জমি দখলের অভিযোগে আটক ১০ জনকে কোর্টে চালান

Published

on

imagesকামাল হোসেন, বেনাপোল: বেনাপোল পোর্ট থানা পুলিশের ভবন নির্মাণের জন্য বরাদ্দকৃত জমি দখলের অভিযোগে বেনাপোল পৌরসভার দুই কমিশনারসহ ১০ জন কে আটক করেছে। তাদের কাছে ১০ টি হাত বোমা, ২ টি রামদা, ১ টি সাবোল ও ১ টি কোদাল পাওয়া যায় বলে অভিযোগ দেখিয়ে বিস্ফোরক মামলা দিয়ে যশোর কোর্টে সোর্পদ করেছে।মামলা নম্বর-২৫,তারিখ-১১/০৪/১৬।
সোমবার রাতে অভিযুক্ত আট’জনকে তাদের বাড়ি থেকে আটক করা হয়।পরে বেনাপোল পৌরসভার দুই কমিশনার থানায় সুপারিশ করতে আসলে তাদেরকে ও আটক করে পুলিশ। আটকরা হলো বেনাপোল পৌরসভার কমিশনার আমিরুল ইসলাম,কমিশনার অহিদুল ইসলাম খোকন,জসিম,গাজীপুর গ্রামের কাওছার, ছোট আঁচড়া গ্রামের মান্নান ,সাইদ,আসলাম,আব্দুল গণি,আব্দুল্লাহ ও সামসুজ্জামান।
একটি সূত্রে জানা যায়, বেনাপোল পোর্ট থানার স্থায়ী একটি ভবন নির্মাণের জন্য বাইপাস সড়কের পাশে শান্তি গাঙ্গলীর কাছ থেকে হিন্দুদের দেবোত্ত সম্পত্তি কেনা হয়। কিন্তু এই সম্পত্তির মালিকানা নিয়ে আগে থেকে শান্তি গাঙ্গলীর সঙ্গে জাফরসহ আরও কয়েকজনের দ্ব›দ্ব ছিল।সকালে কিছু লোক ওই জমির মালিক দাবি করে সেখানে ঘর করে। খবর পেয়ে পুলিশ রাতে অভিযুক্তদের বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর দুই পৌর কমিশনার থানায় সুপারিশ করতে আসলে পুলিশ তাদেরকে ও আটক করে হাজতে ঢোকায়।
এ ঘটনায় বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, পুলিশের সম্পত্তি দখলের চেষ্টা,সহযোগিতা এবং দেশীয় অস্ত্রসহ ১০ টি হাত বোমা পাওয়ার অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে। আটকদের বিস্ফোরক আইনে মামলা দিয়ে যশোর কোর্টে প্রেরণ করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *