Connect with us

দেশজুড়ে

বেনাপোল সীমান্তে বাংলাদেশি গরু ব্যবসায়ীকে পিটিয়ে জখম

Published

on

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলের অগ্রভূলাট সীমান্তে বৃহস্পতিবার ভোররাতে আব্দুল মালেক (২৮) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ীকে আটক করে নির্যাতন করে জখম করেছে বিএসএফ।

২৩ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল আব্দুর রহিম জানান, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে অগ্রভূলাট সীমান্ত দিয়ে একদল গরু ব্যবসায়ী ভারত থেকে গরু নিয়ে দেশে ফিরছিল। এ সময় ঝাউডাঙ্গা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করলে সবাই পালিয়ে গেলেও মালেককে ধরে ফেলে বিএসএফ। তাকে বেদম পিটিয়ে নির্যাতন করায় সে গুরুতর আহত হয়ে পড়ে। পরে তাকে বিএসএফ সদস্যরা ভারতের বনগাঁও হাসপাতালে ভর্তি করে।

সে অগ্রভূলাট গ্রামের আরশাদ আলীর ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আহতের ভাই আব্দুল কাদের ভাইকে ফিরে পেতে অগ্রভূলাট বিজিবি ক্যাম্পে গিয়ে তথ্যটি অবগত করলে বিজিবি সদস্যরা পতাকা বৈঠকের জন্য ঝাউডাঙ্গা বিএসএফ ক্যাম্পে চিঠি দেয়। পরে দুপুরের দিকে এ ঘটনায় অগ্রভূলাট ক্যাম্পে বিজিবি ও বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠকে বিজিবির ৩ সদস্যের প্রতিনিধি দলে নের্তৃত্ব দেন অগ্রভূলাট ক্যাম্পের ইনচার্জ নুরুল ইসলাম ও বিএসএফের ৩ সদস্যের দলে নের্তৃত্ব দেন ঝাউডাঙ্গা ক্যাম্পের কমান্ডার এস কে পান্ডে। বৈঠকে সিদ্ধান্ত হয় মালেক সুস্থ হলেই তাকে বাংলাদেশে ফেরৎ পাঠানো হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *