Connect with us

ঢাকা বিভাগ

ব্যাংকের ভেতর থেকে দুই আনসার সদস্যের লাশ উদ্ধার

Published

on

নরসিংদীর রায়পুরায় অগ্রণী ব্যাংকের একটি শাখার নিরাপত্তার দায়িত্বে থাকা দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের রাধাগঞ্জ বাজারে অবস্থিত ব্যাংকটির স্টোররুম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার দড়িচন্দ্রবাড়ী এলাকার মো. মজিবর রহমানের ছেলে মো. রঞ্জু মিয়া (৩২) ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পূর্বসদরদী এলাকার সিদ্দিক ফকিরের ছেলে তৌহিদুল আলম (২৪)।

পুলিশ ও ব্যাংক কর্তৃপক্ষ জানায়, আনসার সদস্য তৌহিদুল ছয় মাস ও রঞ্জু চার মাস ধরে ব্যাংকটির নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করে আসছিলেন। আজ সকালে ব্যাংকের এক পরিচ্ছন্নতাকর্মী এসে দেখতে পান কলাপসিবল গেটটি খোলা। এর ভেতরে আরেকটি দরজা ভেতর থেকে আটকানো। এ সময় ব্যাংকের ভেতর একটি জেনারেটর চালু ছিল। ওই পরিচ্ছন্নতাকর্মী দুই আনসার সদস্যকে বাইরে থেকে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পাননি। পরে তিনি ব্যাংক কর্মকর্তাদের ঘটনাটি মুঠোফোনে অবহিত করলে তারা পুলিশকে খবর দেন।

এরপর রায়পুরা থানার পুলিশ গিয়ে ব্যাংক কর্মকর্তা ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ব্যাংকের স্টোররুমের চৌকির ওপর দুই আনসার সদস্যের লাশ দেখতে পান।

ব্যাংকের ভল্টসহ সব নথি রক্ষিত আছে দাবি করে অগ্রণী ব্যাংকের নরসিংদী আঞ্চলিক প্রধান শাহাজান খান বলেন, ‘নিরাপত্তার দায়িত্বে থাকা ওই দুই আনসার স্টোররুমের চৌকিতে বিশ্রাম নিতেন। তাদের মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। ‘

নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, অগ্রণী ব্যাংকের স্টোররুমের চৌকির ওপর দুই আনসার সদস্যের একজনকে শোয়া ও অপরজনকে বসা অবস্থায় পেয়েছি। তবে নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে।

লাশ দুটি সুরতহাল শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর তাদের মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে বলে জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *