Connect with us

দেশজুড়ে

মাদ্রাসায় হয়নি পতাকা উত্তোলন

Published

on

ডোমার প্রতিনিধি, নীলফামারী:
সারাদেশ যখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের শোকাবহ সেই সময়ে নীলফামারীর ডোমার উপজেলার পাঙ্গাচৌপথী আব্দুল মজিদ আলীম  সুপারের কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে।
শুক্রবার জাতীয় শোক দিবসের দিনে এ মাদ্রাসায় কোন পতাকা উত্তোলন না করায় গতকাল সকাল ৯.৩০ মিনিটে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ লোকজন বিক্ষুদ্ধ হয়ে মাদ্রাসা সুপারের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়। পরে দুপুর ১.৪৫ মিনিটে তালা খুলে দেওয়া হয়। এ ব্যাপারে পাঙ্গামটকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল হোসেন, যুবলীগ সভাপতি শাহিনুল আলম শাহিন, ছাত্রলীগ নেতা আব্দুল মতিন, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন দুলাল, দোলোয়ার হোসেনের সাথে কথা বললে তারা জানান, জাতীয় শোক দিবসে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, অফিস-আদালত, শিক্ষা প্রতিষ্ঠানে পতাকা উত্তোলনের কথা থাকলেও উক্ত মাদ্রাসায় কোন পতাকা উত্তোলন করা হয়নি। তাই আমরা সুপারের কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে তার বিচার দাবি করছি।
এদিকে উক্ত মাদ্রাসার সুপার একেএম রিয়াজুল ইসলাম মাদ্রাসায় অনুপস্থিত থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। তার মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তিনি সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রশিদকে নাতির সুচিকিৎসার জন্য ঢাকা যাচ্ছে এ মর্মে একটি আবেদন কর্মস্থল ত্যাগ ও দায়িত্ব প্রদান বিষয়ে লিখে দিয়েছেন বলে উক্ত মাদ্রাসার সহকারী সুপার ও সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রশিদ জানান।
এ ব্যাপারে মাদ্রাসার ম্যানেজিং কমিটির ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিউর রহমানের সাথে কথা বললে তিনি জানান, ছুটির ব্যাপারে তিনি কোন আবেদন পাননি এবং কোন ছুটিও দেননি। পতাকা উত্তোলন না করার জন্য সুপারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *