Connecting You with the Truth

আইজিপির পক্ষে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ প্রদান করলেন সিএমপি কমিশনার

এম.আর.মিলন (ব্যুরো প্রধান চট্টগ্রাম)

কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ সিএমপিতে কর্মরত দুইজন পুলিশ সদস্যকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ প্রদান করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়। মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়ের পক্ষে তিনি পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। কর্মক্ষেত্রে শুদ্ধাচার প্রদর্শন করে মান্যবর সিএমপি কমিশনারের হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) জনাব গাজী রবিউল আলম (পুলিশ সুপার) এবং সিএমপিতে কর্মরত কনস্টেবল মোঃ নুরুল হুদা।

এই সময় মান্যবর পুলিশ কমিশনার মহোদয় শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তারা পেশাগত জীবনে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে সাফল্যের ধারা অব্যাহত রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পুরস্কার প্রদানের সময় আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আ স ম মাহাতাব উদ্দিন, পিপিএম-সেবা ও অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা মহোদয়।

উল্লেখ্য যে, কর্মচারীর পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা ও নৈতিকতা, সেবা প্রদানে দক্ষতা, কর্তব্যনিষ্ঠা ও স্ব-প্রণোদিত উদ্যোগ, শৃঙ্খলাবোধ, সহকর্মী ও সেবাগ্রহীতার সঙ্গে আচরণ, প্রতিষ্ঠানের বিধিবিধানের প্রতি শ্রদ্ধাশীল থাকা, সমন্বয় ও নেতৃত্বদানের ক্ষমতা, তথ্যপ্রযুক্তি ব্যবহারে পারদর্শিতা, উদ্ভাবনী চর্চার সক্ষমতা, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে তৎপরতা, নথি ব্যবস্থাপনায় দক্ষতা, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক অর্পিত দায়িত্ব পালনসহ বিভিন্ন সূচক মূল্যায়নপূর্বক জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

Comments
Loading...