Connect with us

Highlights

যশোরে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

Published

on

নিউজ ডেস্ক:
যশোরে রাকিব হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রকে তার চাচাতো ভাইয়ের সামনেই ছুরিকাঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। গত রোববার রাত ৯টার দিকে সদর উপজেলার ইছালী ইউনিয়নের এনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাকিব এনায়েতপুর গ্রামের পূর্বপাড়ার মালয়েশিয়া প্রবাসী হাফিজুর রহমানের ছেলে। অভিযুক্ত সোহান একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিহতের চাচাতো ভাই পারভেজ হোসেন জানান, তিনি এবং রাকিব বাড়ির পাশেই মোবাইলে গেম খেলছিলেন। হঠাৎ সেখানে আসে শরিফুল ইসলামের ছেলে সোহান। কোনো কিছু বুঝে ওঠার আগেই সোহান রাকিবকে ‘তুই বেড়ে গেছিস’ বলে ছুরিকাঘাত করতে থাকে। পরে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন জানান, হাসপাতালের আনার আগেই রাকিবের মৃত্যু হয়েছে। তার বুকের ডান পাশে ও পেটে ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছে। যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, মোবাইলে গেম খেলা নিয়ে সমবয়সী দু’জনের মধ্যে ঝামেলা হয়। এক পর্যায়ে সোহান নামে এক যুবক রাকিবকে ছুরিকাঘাত করে। এতে সে নিহত হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *