Connecting You with the Truth

শারদীয় দুর্গাপূজার মহাষষ্ঠীর প্রাক্কালে কোতোয়ালী থানাধীন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন সিএমপি কমিশনার

এম আর মিলন:( ব্যুরো প্রধান চট্টগ্রাম)

আজ ৯ অক্টোবর ২০২৪ খ্রি. শারদীয় দুর্গাপূজার মহাষষ্ঠীর প্রাক্কালে চট্টগ্রাম মহানগরীর জেএম সেন হল পূজামন্ডপ, কুসুমকুমারী স্কুল পূজামণ্ডপ, হাজারি গলি পূজামণ্ডপ ও নবগ্রহবাড়ি পূজামণ্ডপ পূজামণ্ডপ পরিদর্শন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাসিব আজিজ মহোদয়। তিনি নগরীর পূজামণ্ডপের নিরাপত্তা এবং পূজা উদ্‌যাপনের বিষয়ে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন ও বিভিন্ন পরামর্শ প্রদান করেন। এসময় গণমাধ্যমের সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আশ্বস্ত করেন, শারদীয় দুর্গোৎসব পালনে সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভক্তগণ যাতে উৎসবের সহিত নির্বিঘ্নে পূজা পালন করতে পারেন সেই ব্যাপারে অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

এই সময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা মহোদয়সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, শারদীয় দুর্গাপূজা ২০২৪ উপলক্ষ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সার্বক্ষণিক নিরাপত্তামূলক কার্যক্রম তদারকিতে নিয়োজিত আছেন। প্রতিমা বিসর্জন পর্যন্ত পোশাকধারী পুলিশের সাথে গোয়েন্দা পুলিশও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।

Comments
Loading...