Connect with us

চট্টগ্রাম বিভাগ

সোনাইমুড়ীতে সড়কে একই দিনে দুই ডাকাতি, মোটরসাইকেল ও নগদ টাকা লুট

Published

on

নোয়াখালীর সোনাইমুড়ীতে হটাৎ করেই বেড়েছে সড়কে ডাকাতি। রবিবার রাতে মাত্র ৫ ঘন্টার ব্যবধানে দুটি ডাকাতির ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীরা জানায়, উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়া সংলগ্ন মহাসড়কের ওপরে রবিবার রাত ১২টার সময় বালু ব্যবসায়ীকে কুপিয়ে নগদ ৮১ হাজার টাকা, মোবাইল ও একটি মোটরসাইকেল ডাকাতি করে র্দুবৃত্তরা। এই ঘটনার কয়েকঘন্টা পর ভোর পাঁচটায় জয়াগ বাজার সংলগ্ন মহাসড়কে আরও দুই ব্যবসায়ীকে কুপিয়ে নগদ ৪ লাখ টাকা ও মোটরসাইকেল লুটে নিয়ে যায় অস্ত্রধারী ডাকাত চক্রের সদস্যরা।

জানা যায়, বালু ব্যবসায়ী আরিফ হোসেন নোমান (৩৫) মাইজদী থেকে ব্যবসার কার্যক্রম শেষে রাত ১২টার দিকে মোটরসাইকেলযোগে বিপুলাসার নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বজরা ইউনিয়ন পার হয়ে বগাদিয়া নামক স্থানে আসলে অস্ত্রসহ ডাকাত চক্রের ৮ সদস্য ৪টি মোটরসাইকেল তাকে ঘিরে ধরে। পরে মোটরসাইকেল থামালে ডাকাতরা তাকে দেশীয় অস্ত্রদিয়ে মাথায় আঘাত করে। এসময় তিনি অচেতন হয়ে পড়লে ডাকাত সদস্যরা ভিকটিমের সাথে থাকা নগদ ৮১ হাজার টাকা ও একটি টিভিএস মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

অপরদিকে ভোররাত পাঁচটায় চাঁদপুরের হাজিগঞ্জ থেকে মেলা শেষে করে পিকআপ বোঝাই মালামাল নিয়ে বেগমগঞ্জ ফিরছিলেন ব্যবসায়ী সাইদুল গাজী। পিকআপের কিছুটা সামনে মোটরসাইকেলযোগে সাথে ফিরছিলেন তার সহকারী মোঃ আবদুল্লাহ। আব্দুল্লাহ জয়াগ বাজার এলাকায় পৌছালে সঙ্গবদ্ধ ডাকাতচক্র গতিরোধ করে তাকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখে। পরে পিছনে থাকা পিকআপ ঘটনাস্থলে আসলে আব্দুল্লাহকে সড়কে পড়ে থাকতে দেখে। ব্যবসায়ী সাইদুল গাজী পিকআপ থেকে নেমে তার সহকারীর কাছে আসলে ডাকাতসদস্যরা তাকেও ঘিরে ফেলে। ডাকাত দল তাদের মারধর করে তার সাথে থাকা ৪ লাখ টাকা, মোটরসাইকেল ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ জিয়াউল হক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *