ফুলেল শুভেচ্ছায় বরণ বেরোবির নবনির্বাচিত শিক্ষক সমিতির নেতৃবৃন্দ

IMG_20150121_131126তপন কুমার রায়,বেরোবি প্রতিনিধি:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ৩য় বার্ষিক নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজের প্যানেলে নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় উপাচার্য অপসারনের দাবিতে আন্দোলনরত কর্মকর্তা/কর্মচারী ও বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের একাংশ নেতাকর্মীরা। মঙ্গলবারের অনুষ্ঠিত শিক্ষক সমিতির ৩য় বার্ষিক নির্বাচনের ফলাফল প্রকাশের পরের দিন আজ বুধবার আন্দোলন মঞ্চে নবনির্বাচিত কমিটির প্রগতিশীল শিক্ষক সমাজের প্যানেলে সভাপতি ড.আর এম হাফিজুর রহমান, সহ-সভাপতি ড.আবু কালাম মোঃ ফরিদ-উল ইসলাম, সম্পাদক- ড.পরিমল চন্দ্র বর্মণ,যুগ্ম-সম্পাদক মোহাম্মদ রফিউল আজম খাঁন, কোষাধ্যক্ষ-আলী রায়হান সরকার সহ কমিটির অন্যান্য নব নির্বাচিত সদস্যবৃন্দকে সাদরে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।
এর আগে প্রগতিশীল শিক্ষক সমাজের ব্যানারে দুপুর ১২.৪০ মিনিটে নবনির্বাচিত কমিটি,অন্যান্য শিক্ষকবৃন্দ, কর্মকর্তা/কর্মচারীরা শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ করে। পুষ্পার্ঘ অর্পণ শেষে ১ মিনিট নীরবতা পালন করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রগতিশীল শিক্ষক সমাজের আহবায়ক ড.সরিফা সালেয়া ডিনা। বক্তব্য প্রদান শেষে একটি আনন্দ র্যাপলী নিয়ে আন্দোলন মঞ্চের সামনে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুলের মালা অর্পণ করা হয়।
এছাড়াও দুপুর ১২.২০ মিনিটে বেরোবি ছাত্রলীগের সহ-সভাপতি আলী রাজ এর নেতৃত্বে ছাত্রলীগের একটি অংশ নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়। এসময় সহ-সভাপতি তিতাস রায়,রোকোনুজ্জামান রোকন,সাংগঠনিক সম্পাদক-রাসেল,সদস্য-মৃতিশ বর্মণ সহ অনেকে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here