পাকিস্তান আমলেও আমার বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছিল -ড. কামাল

0
84

dr. kamalস্টাফ রিপোর্টার:
সংবিধানের অন্যতম প্রণেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন তার বিরুদ্ধে আনা অভিযোগের প্রতিক্রিয়ায় বলেছেন, “দেশদ্রোহিতার হুমকি পরোয়া করিনা। এর আগে পাকিস্তান আমলেও আমার বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছিল। স্বাধীনতার পর এরশাদ ও বিএনপি সরকারের আমলেও আমার বিরুদ্ধে এমন অভিযোগ ছিল। আজ ২০১৫ সালে এসে একথা শুনতে হবে, এটা দুঃখজনক। যিনি এটা বলছেন তার জন্য লজ্জাজনক।”
ড. কামালের গ্রেফতার দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্র সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে তিনি বলেন, “তার ব্যাপারে আমার কিছু বলার নেই। তিনি না বুঝে ছেলে মানুষের মতো এসব কথা বলেছেন। বিষয়টা দুর্ভাগ্যজনক।” শুক্রবার সকালে গণফোরাম কার্যালয়ে সংগঠনটির বর্ধিত সভা চলাকালীন সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. কামাল এসব কথা বলেন।
সম্প্রতি নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার ফোনালাপের প্রেক্ষিতে তার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগে মামলা হয়। মান্নার ফোনালাপের সঙ্গে ড. কামাল হোসেনকে জড়িয়ে বক্তব্য রাখেন সরকারি দলের নেতারা। এছাড়া গতকাল সজীব ওয়াজেদ জয় ড. কামালের গ্রেফতার দাবি করে ফেসবুকে স্ট্যাটাস দেন। এসব বিষয়ে প্রশ্ন করা হলে গণফোরাম সভাপতি ক্ষুব্ধ কণ্ঠে প্রতিবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here