কুড়িগ্রামের রাজিবপুরে তুচ্ছ ঘটনায় এক বৃদ্ধ নিহত : আহত-৭

রাজিবপুর সংবাদদাতা,  কুড়িগ্রাম : কুড়িগ্রামের রাজিবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আবু বক্কর নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার দুপুরে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে দফায় দফায় সংঘর্ষে আরো ৭ ব্যক্তি আহত হয়। আশংকাজনক অবস্থায় শাহজাহান(৪৫) ও সানোয়ার (৪৫) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঐ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, জেলার রাজিবপুর উপজেলার চরাঞ্চল মোহনগঞ্জ ইউনিয়নের কীত্তনটারি গ্রামের ছেদার মন্ডলের পুত্র হেলাল(৪০) ঈদের ক’দিন আগে ঢাকায় এক মালিকের একটি রিক্সা বিক্রি করে পালিয়ে বাড়িতে আসে। এরপর ঐ রিক্সা মালিক অনুসন্ধানে এ গ্রামে আসলে আবু বক্করের পুত্র সানোয়ার(৪৫) রিক্সা মালিকের ঐ টাকা ঈদের আগে উদ্ধার করে দেয়। এরই জের ধরে হেলালের ভাইরা সানোয়ারকে ধরে নিয়ে যায়। এ খবর পেয়ে সানোয়ারের বাবা নিহত আবু বক্কর (৬০) লোকজন নিয়ে তাকে উদ্ধারে গেলে এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। আহত অন্যান্যরা হলেন, আনোয়ার(৪৫), আবু সাঈদ (৩২), আবু সামা(৬৫), চাঁদ মিয়া(৩৫)।

এ ঘটনায় ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মজনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here