বাঘার আড়ানী পৌর নির্বাচনে মনোনয়ন দাখিল করেছেন ৪৭ জন

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার ০৬ মেয়রসহ মোট ৪৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন এবং নারী কাউন্সিলর পদে ৮ জন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আড়ানী পৌর নির্বাচনে অংশ নিতে মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন এবং নারী কাউন্সিলর পদে ৮ জন মনোনয়ন পত্র উত্তোলন করেছিলেন। গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন জমা দিয়েছেন মোট ৪৭ জন।

এর মধ্যে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মেয়র পদে আ’লীগ থেকে মনোনয়ন দাখিল করেছেন মোক্তার হোসেন, এসময় তার সাথে ছিলেন, উপজেলা আ’লীগের সহ সভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবুল, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু, আ’লীগ নেতা মাসুদ রানা (তিলু), নসিম উদ্দীন, মুক্তিযোদ্ধা এমাদুল হক সন্টু, যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টুসহ প্রমূখ।

বিএনপি মনোনীত সাবেক ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, এসময় তার সাথে ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, বাঘা উপজেলা বিএনপির সভাপতি নূরুজ্জামান খান মানিক, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ প্রমূখ।

উপজেলা ও জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ (ইনু) মনোনীত এম. এম. জিয়াউল হক জুয়েল। এছাড়াও সতন্ত্র প্রার্থী হিসেবে ৩ জন মনোনয়ন পত্র করেছেন। এরা হলেন-বিএনপি থেকে মনোনয়ন বঞ্চিত বর্তমান মেয়র নজরুল ইসলাম ও আ’লীগ থেকে মনোনয়ন বঞ্চিত মতিউর রহমান মতি এবং মাসুদ পারভেজ কলিন্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here