ফরিদপুরে বিএনপির কোতয়ালী ও শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত

dscf6138ফরিদপুর জেলা প্রতিনিধি ঃ ফরিদপুর জেলার পৌর সদরের ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকালে বিএনপির কোতয়ালী ও শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ। অনুষ্ঠানটি উদ্ধোধন করেন খালেদা জিয়ার উপদেষ্টা কমিটির সদস্য ও ফরিদপুর জেলা বিএনপির সভাপতি মোঃ জহুরুল হক শাহাজাদা মিয়া। বিশেষ অতিধি ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা , সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন , ও বিএনপি নেত্রী নায়াব ইউসুফ আহমেদ। সম্মেলনে সভাপতিত্ব করেন শহর বিএনপির সভাপতি মোঃ জাহাঙ্গীর মিয়া।
উদ্ধোধনি বক্তব্যে শাহাজাদা মিয়া বলেন দেশ নেত্রীর হাতকে শক্তিশালী করতে ফরিদপুরের বিএনপি আজ ঐক্যবদ্ধ। আগামী দিনে কামাল ইবনে ইউসুফের নেতৃত্বে সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
প্রধান অতিধি চৌধুরী কামাল ইবনে ইউসুফ তার বক্তব্যে বলের এ সরকারের মুল অ¯্র হলো জুলুম। নির্যাতনের মাধ্যমে এ সরকার টিকে আছে , জনগনের সমর্থন তাদের নেই। আগামিতে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আমরা ক্ষমতায় যাব। বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকা থেকে আসা বিএনপির নেতা কর্মীদের তিনি আস্বস্ত করে বলেন সাধারন নেতা-কর্মীদেও মতামতের ভিত্তিতে আগামী দুইদিনের মধ্যে কোতয়ালী ও পৌর বিএনপির পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।
এ সময় জেলা,উপজেলা ও শহর বিএনপির নেতৃবৃন্দ ছাড়াও বক্তব্য দেন যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদক। অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন জেলা ছাত্রদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here