নবাবগঞ্জে জামায়াতের জেলা আমীরসহ আটক ২

নবাবগঞ্জ প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জের গোলাপগঞ্জ ইউনিয়নের হরিপুর বাজার থেকে শনিবার সকালে জামায়াতে ইসলামীর জেলা আমীর মো. আনারুল ইসলাম (৫৫) ও তার সহযোগী রাজু আহম্মেদকে (৩৫) আটক করেছে থানা পুলিশ।
আটক আনারুল ইসলাম জেলার বিরামপুরের ঘাটপাড় এলাকার মৃত কোবাদ আলীর ছেলে এবং রাজু আহম্মেদ নবাবগঞ্জ উপজেলার পতিœচাঁন গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
নাম প্রকাশ না করার শর্তে এক গণমাধ্যমকর্মীসহ এলাকাবাসী জানান, জামায়াতে ইসলামীর গোপন সভা আয়োজন করা হয়েছিল হরিপুর বাজার এলাকার কোন বাড়িতে। সভায় যোগ দিতে দিনাজপুর থেকে জেলা আমীর আনারুল ইসলাম সেখানে আসেন। ওইদিন সকালে হরিপুর বাজারে ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভা আয়োজন করা হয়। ছাত্রলীগের কর্মীরা এলাকায় জামায়াতে ইসলামীর কর্মীদের সেখানে আনাগোনা দেখে থানা পুলিশকে খবর দেন। অবস্থা বুঝতে পেরে আনারুল ইসলাম তার সহযোগীকে নিয়ে সভাস্থলে না গিয়ে বাজারের এক চা দোকানে চা খাওয়ার জন্য অবস্থান করার সময় পুলিশ তাদেরকে আটক করেছে।
থানার পরিদর্শক (তদন্ত) মো. হাকিম আজাদ বলেন, জেলা জামায়াতে ইসলামীর আমীর আনারুল ইসলাম ও তার সহযোগী রাজু আহম্মেদকে থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here