শ্রীপুরে চুরি করা কংঙ্কাল উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা এলাকা থেকে বুধবার দুপুরে ব্যাগে ভরা মানুষের চুরি হওয়া একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। তবে এর সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা গ্রামের বাসিন্দা জসিম উদ্দিন জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হন। এসময় বাড়ির পাশের ধান ক্ষেতে দু’জন ব্যক্তিকে চুপচাপ বসে থাকতে দেখেন। পরে তাদের দিকে এগিয়ে গেলে একটি ব্যাগ ফেলে রেখে দৌড়ে পালিয়ে যান। ব্যাগ খুলে একটি তাতে মানুষের খুলি, পাঁজরসহ একটি মানুষের কঙ্কালের বিভিন্ন হাড়গোড় দেখতে পান। পরে বিষয়টি প্রীপুর থানা পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য আইনুল হককে জানানো হয়।

শ্রীপুর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে শহর থেকে ডোম এনে পরদিন বুধবার দুপুরে কঙ্কালসহ ব্যাগটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তার ধারণা চোর চক্রের সদস্যরা আশে-পাশের কোন কবর থেকে কঙ্কাল চুরি করে ব্যাগে ভরে পালিয়ে যাচ্ছিল। কিন্তু ধরা পরার আগেই তারা কঙ্কালসহ ব্যাগটি ফেলে রেখে পালিয়ে গেছে। ধারণা করা হচ্ছে, কঙ্কালটি ৫-৭ মাস আগে মৃত কোন ব্যক্তির। কঙ্কালটি কার ও কোত্থেকে চুরি হয়েছে তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here