সোনিয়ার হত্যা মামলায় সুষ্ঠু তদন্তের স্বার্থে সংবাদ সম্মেলনে ওসি’র অপসারণের দাবি

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মেধাবী স্কুল ছাত্রী রহিমা আক্তার সোনিয়ার মামলায় সুষ্ঠু তদন্ত ও বিচারের স্বার্থে তেঁতুলিয়া মডেল থানার ওসি সরেস চন্দ্রের অপসারণ দাবি করেছেন কালারামজোত গ্রামবাসী। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে সোনিয়াদের বাড়ির সামনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই দাবি করেন সোনিয়ার পরিবারসহ গ্রামবাসী।
সংবাদ সম্মেলনে সোনিয়ার দাদা মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান সেলিনা আক্তাররের হয়ে লিখিত বক্তব্য পেশ করেন। উক্ত বক্তব্যে ঘটনার শুরু থেকে পুলিশের অসহযোগিতা, ঘটনার বিস্তারিত জেনেও ইউডি মামলা দায়ের, যথাসময়ে মামলা না নেয়া, ঘটনার ৪ দিন পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের, ধর্ষণের ভিডিও ফুটেজ উদ্ধারে এবং রাজন ও আতিকের মোবাইল রেকর্ড উদ্ধারের তৎপরতা না থাকাসহ পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে সোনিয়ার পরিবার । এ কারণে মামলার সুষ্ঠু তদন্ত ও বিচারের স্বার্থে তেঁতুলিয়া থানার ওসি’র অপসারণ দাবি করা হয়েছে সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে সনিয়ার মা সেলিনা আক্তার জানান, মেয়ের মৃত্যুর শোকে পুলিশকে ঘটনার দিন কিছু জানাতে পারেন নি। পরে থানায় রাজন ও আতিকের নামে মামলা করতে গেলে মামলা নিতে পুলিশ গড়িমসি করে। আরো জানান, যে থানায় মামলা নিতে এত দিন পার হয়ে গেল সে থানায় মনে হয় না সুষ্ঠ তদন্ত হবে। এবং সঠিক তদন্ত ও বিচারের স্বার্থে ওসি’র অপসারণের দাবি করেন সেলিনা আক্তার।
উক্ত সংবাদ সম্মেলনে সোনিয়ার মা সেলিনা আক্তার, বাবা জাহেরুল হক, সোনিয়ার দাদা মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কাজী মাহাবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া প্রমুখসহ এলাকারগণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইলেক্ট্রনিক্স, অন-লাইন, প্রিন্ট মিডিয়াকর্মিরা উপস্থিত ছিলেন। বিডিপত্র/আমিরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here