রংপুরের সব বিনোদন কেন্দ্র বন্ধের নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসন


রংপুর প্রতিনিধি:
সম্প্রতি মহামারী করোনা ভাইরাস থেকে সচেতন থাকতে রংপুরে সব ধরণের বিনোদন কেন্দ্র বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। নির্দেশ বাস্তবায়ন ও তদারকিতায় প্রশাসনের পক্ষ থেকে একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, বৃহস্পতিবার সকাল থেকে রংপুর জেলার ছোট-বড় প্রত্যেকটি বিনোদন কেন্দ্র বন্ধ রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত এসব বিনোদন স্পট বন্ধ থাকবে।

রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা, তাজহাট জমিদার বাড়ি, রংপুর জাদুঘর, ভিন্ন জগত, আনন্দ নগর, চিকলি বিল, শিশু পার্ক, কালেক্টরেট সুরভি উদ্যান, প্রয়াস, মায়াভুবন, খেয়া পার্কসহ সব জেলার সকল ছোট বড় বিনোদন কেন্দ্র ও স্পটে দর্শনার্থীদের সমাগম না করতে বলা হয়েছে।

ডিসি আসিব আহসান আরো জানান, শুধু বিনোদন কেন্দ্রই নয়, যাতে লোক সমাগম বেশি না হয়, সেজন্য কমিউনিটি সেন্টারগুলোর সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে স্বল্প পরিসরে অনুষ্ঠান আয়োজনের পরামর্শ দেয়া রয়েছে।

কেউ নির্দেশনা অমান্য করলে আইনগত ব্যবস্থা নিতে একটি মনিটরিং কমিটির পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান রংপুর জেলা প্রশাসক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here