বৈমানিক থেকে কণ্ঠশিল্পী ক্যাপ্টেন জাকারিয়া

বিনোদন ডেস্ক:

একজন প্রতিভাবান জাকারিয়া হোসেন। আকাশেই তাঁর বিচরণ, আকাশের মত মন, বৈমানিক থেকে কণ্ঠশিল্পীর খ্যাতি অর্জন করেছেন তিনি। তার
অফিসিয়াল নামঃ ক্যাপ্টেন জাকারিয়া । জন্মঃ জেলা বগুড়া দুপচাঁচিয়া থানার পাওতা নামক স্থানে । ছোট কালে পিতৃহারা হয়ে বড় ভাইয়ের সহযোগিতায় বড় হন । বড় ভাই ইঞ্জিনিয়ার বদরুল ইসলাম তাকে পড়াশোনার ব্যপারে সার্বিক সহযোগিতা করেন । মাস্টার বাড়ির ছেলে বড় হয়ে পাইলট বা বৈমানিক হওয়ার স্বপ্ন পূরণ করতে সামর্থ্য হন । ছোটবেলা থেকেই সাংস্কৃতির প্রতি চরম দূর্বল ও কবিতা, গল্প লেখা
শুরু করেন ।
বরাবরই ক্লাসে প্রথম স্থান পেতেন জাকারিয়া । ছোট বেলায় বাবাকে হারান কিন্তু বাবার স্বপ্ন ঠিকই পূরণ করে একদিন পাইলোট হন তিনি।
ক্যাপ্টেন জাকারিয়া একজন সফল চিপ পাইলট । দুবাইতে বেস্ট ইন্সট্রাক্টর পাইলট এর ক্রেস্ট পান তিনি ।
সাম্প্রতি ক্যাপ্টেন জাকারিয়া জনপ্রিয় গীতিকার, সুরকার ও শিল্পী হিসেবে পরিচিতি লাভ করেন । তার প্রতিটি গানে প্রেমের ছোয়া আর সুরের এক নতুন চমক থাকে । বিমান চালানোর পাশাপাশি নিয়মিত সংগীত চর্চা করতে চান তিনি ।
তার YouTube Channel “Pilot Music bd” সৃষ্টিতে বেঁচে থাকা বা Creation Never Destroy তার স্লোগান । একাধিক গুনের অধিকারী একজন মানুষ জাকারিয়া সর্বদা মানুষের ভালোবাসা ও দোয়া প্রত্যাশী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here