Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে স্কুলছাত্রের ওপর হামলারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

Published

on

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে স্কুলছাত্র ইকবাল হোসেন হৃদয়ের (১৬) ওপর হামলাকারী বহিরাগত জীবন হাসান রকি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।
সোমবার (৭ আগস্ট) দুপুরে রামগতি সড়কের আবিরনগর নূড়িগাছতলা এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। এরআগে ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে তারা মানববন্ধনে মিলিত হয়।
হৃদয় লক্ষীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ দশম শ্রেণির ইলেকটিক্যাল ট্রেডের ছাত্র ও শহরের মাস্টার কলোনী এলাকার আবুল বাশারের ছেলে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, দশম শ্রেণির ছাত্র মো. রাকিব, সোহেল হোসেন রাজু, মাহমুদ ইসলাম প্রিয় ও মেহেরাজ আল রশিদ প্রমুখ।
এসময় বক্তারা, হৃদয়ের ওপর হামলাকারী বহিরাগত জীবন হাসান রকিসহ তার সহযোগীদের গ্রেফতার করে সুস্থ বিচার দাবি করেন। এছাড়াও কলেজ ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশ নিষেধ ও ছাত্রীদের উত্যক্ত বন্ধ করতে সংশ্লীষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানান।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে ল²ীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে রকি ও তার সহযোগীরা স্কুলছাত্র হৃদয়কে বেদম মারধর করে। এলোপাতাড়ি মারধর করায় তার মাথায় জখম হয়। পরে বিদ্যালয়ের ছাত্ররা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। শনিবার (৫ আগস্ট) হৃদয় বাদি হয়ে লক্ষীপুর মডেল থানায় রকিকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *