Connect with us

জাতীয়

পরীক্ষার্থীদের গায়ে বোমা পড়লে বিএনপিকে ছাড় নেই -জাসদ

Published

on

জাতীয়_সমাজতান্ত্রিক_দল_-_জাসদস্টাফ রিপোর্টার:
এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের গায়ে বোমা নিক্ষেপ করা হলে বিএনপি নেতাদের ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) নেতারা।
সোমবার যুদ্ধাপরাধীদের বিচার দাবিতে ও হরতাল-অবরোধের প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধন থেকে এ হুশিয়ারি দেন তারা।জাসদ কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে সংগঠনের মহানগর শাখা। নেতারা বলেন, এসএসসি পরীক্ষার্থী কোমল শিশুদের পরীক্ষাতেও বিএনপি নেত্রীর মন গলেনি। তিনি শিক্ষিত না বলে জাতীর কোনো সন্তান শিক্ষিত হোক তিনি চান না।
পরীক্ষা নিয়ে বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়ার বক্তব্যের সমালোচনা করে জাসদ নেতারা বলেন, একজন নেতা কিভাবে বলতে পারেন ‘পরীক্ষা এমন কি’।
যদি পরীক্ষার সময় কোনো পরীক্ষার্থীর গায়ে বোমা পড়ে তাহলে বিএনপি নেতাদের ছাড় দেওয়া হবে না। আমরা বিএনপি নেতাদের সবার বাড়ি চিনি। প্রয়োজন হলে বোমা বানিয়ে বিএনপি নেতাদের বাড়িতে বাড়িতে ফেলা হবে। খালেদা জিয়াকে হুকুমের আসামি করার দাবি জানিয়ে জাসদ নেতারা বলেন, বোমায় ৪২ জনকে হত্যা করেছে খালেদা। তার নির্দেশে বোমা মেরে নিরীহ মানুষ হত্যা করা হচ্ছে।
খালেদা জিয়া রাজনীতির নামে অপরাজনীতি করছে দাবি করে বক্তারা হুকুমদাতা হিসেবে খালেদা জিয়াকে ছাড় না দিতে সরকারের প্রতি আহ্বান জানান। অবিলম্বে পরীক্ষার সময় হরতাল-অবরোধ, নাশকতা বন্ধ করতে ২০ দলীয় জোট নেতাদের প্রতি আহ্বান জানান তারা। মানববন্ধনে জাসদ ঢাকা মহানগর সমন্বয়ক মীর হোসেন আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করিম শিকদার, ঢাকা মহানগর (পূর্ব) সাংগঠনিক সম্পাদক টুটুল সরকার, ঢাকা মহানগর (পূর্ব) সভাপতি শহিদুল ইসলাম, মুগদা থানা সভাপতি মহির উদ্দিন, জাসদ ছাত্রলীগের সাবেক সভাপতি হোসেন আহমেদ প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *