Connect with us

দেশজুড়ে

তেঁতুলিয়ায় ইউএনও’র গাড়িতে প্রাণ গেল বৃদ্ধের, আহত ১

Published

on

পঞ্চগড়ে-ট্রাকের-ধাক্কায়-নারী-শ্রমিকের-মৃত্যুপঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) গাড়ির ধাক্কায় ছলিমউদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত মেজার উদ্দিন (৫৫) নামে এক বৃদ্ধকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর বামন পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছলিম তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ গ্রামের মৃত পিয়ারউদ্দিন আহাম্মদের ছেলে। গুরুতর আহত অপর বৃদ্ধ মেজার উদ্দিনেরও বাড়ি ওই এলাকায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (২০ জুন) দুপুরে ছলিমউদ্দিন ও তার সঙ্গী মেজারউদ্দিন (৫৫) বয়স্ক ভাতার টাকা উত্তোলন করে ব্যটারি চালিত ভেনে ভজনপুর হতে বাড়ী যাওয়ার পথে। এ সময় বিপরীত দিক থেকে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসারের গাড়িটি ব্যটারি চালিত ভেনে ধাক্কা দিলে যাত্রীরা গুরুতর আহত হয়। গুরুতর আহতদের ইউএনও শেখ মো. বেলায়েত হোসেন তার গাড়িতে করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। পরে ছলিম উদ্দিন ও মেজার উদ্দিনের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছলিমউদ্দিনের মৃত্যু হয়।
তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ মো. বেলায়েত হোসেন দূর্ঘটনার জন্য দু:খ প্রকাশ করে বলেন, উল্টো পথে ব্যটারি চালিত ভেনেটি সড়ক ক্রসিং করছিল। এসময় গাড়ির সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *