আশুলিয়ায় ৬৭ হাজার টাকার জাল নোটসহ প্রতারক চক্রের একজন আটক

হেলাল শেখ: ঢাকার সাভার উপজেলার আশুলিয়া থানার ভাদাইল এলাকায় পুলিশ অভিযান চালিয়ে জাল টাকাসহ প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে। এ ব্যাপারে পুলিশ জানায়,এই প্রতারক চক্রটি বিভিন্ন এলাকায় জাল টাকার কারবার করে আসছিলো-বিভিন্ন দোকানে ও প্রতিষ্ঠানে গিয়ে সাধারণ মানুষের চোখ ফাঁকি দিয়ে নানারকম পণ্য ক্রয় করে জাল টাকার নোট ভাংগায়।
বুধবার দুপুরে উক্ত ব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই )কামরুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভাদাইল এলাকায় জহিরের বাসায় অভিযান চালানো হয়। সেখান থেকে নরসিংদী জেলার রায়পুর এলাকার কফিল উদ্দিনের ছেলে আলমগীর (২৫) কে জহিরের বাড়ি থেকে আটক করার পর তল্লাশী করলে তার কাছে থাকা ৬৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।
পুলিশের এই কর্মকর্তা বলেন, প্রতারক আলমগীীর দীর্ঘদিন ধরে ঢাকাসহ আশপাশের এলাকায় জাল টাকা সরবরাহসহ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল, প্রাথমিক ভাবে বিভিন্ন তথ্য পাওয়া গেছে বলেও তিনি জানান। তিনি বলেন, আসামী আলমগীরকে আদালতে পাঠানো হয়েছে। উক্ত ব্যাপারে লোকজনের কাছ থেকে জানতে চাইলে স্থানীয়রা বলেন,এই প্রতারক চক্রের সাথে আরও অনেকেই জড়িত থাকতে পারে।

Comments (0)
Add Comment