টঙ্গীতে অগ্নিকান্ডের ঘটনায় নিখোঁজ ১০

বিডিপি ডেস্ক: টঙ্গীর বিসিক শিল্পনগরীর টাম্পাকো ফয়েলস লিমিটেড কারখানায় বয়লার বিস্ফোরণের পর আগুনের ঘটনায় এখন পর্যন্ত দশজনের নিখোঁজ থাকার তথ্য জানিয়েছে গাজীপুর জেলা প্রশাসন। আজ রোববার দুপুরে ওই কারখানার পাশে জেলা প্রশাসনের খোলা নিয়ন্ত্রণকক্ষ থেকে এই তথ্য জানানো হয়।
নিয়ন্ত্রণকক্ষ থেকে বলা হয়, নিখোঁজ রয়েছেন উল্লেখ করে নয়জনের পরিবার জেলা প্রশাসনের কাছে তাদের নাম-ঠিকানা ও পরিচয়সূচক ছবি দিয়েছে।
জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল হাসেম বলেন, গতকাল শনিবার থেকে আজ দুপুর পর্যন্ত দশজন নিখোঁজ থাকার বিষয়ে স্বজনদের কাছ থেকে তথ্য পাওয়া গেছে।
নিয়ন্ত্রণকক্ষের তথ্য অনুযায়ী, নিখোঁজ ব্যক্তিরা হলেন আজিমুদ্দিন, জহিরুল ইসলাম, রাজেশ বাবু, রিয়াদ হোসেন, ইসমাইল হোসেন, আনিছুর রহমান, নাসির উদ্দিন পাটোয়ারী, মাসুম আহমেদ, রফিকুল ইসলাম ও চুন্নু মোল্লা।
নিখোঁজ নাসির উদ্দিনের চাচাতো ভাই হুমায়ুন কবীর বলেন, আজ কারখানা ছুটি হলে বাড়ি যাবেন বলেছিলেন নাসির। এখন তার খোঁজই নেই।
নিয়ন্ত্রণকক্ষের পাশেই রাজেশ নামে এক যুবকের ছবি নিয়ে বসে ছিলেন তার মা মিনা রানী দে। তিনি জানান, মাত্র আট মাস আগেই বিয়ে করেন রাজেশ। তার স্ত্রী বন্যা রানী দে বর্তমানে অন্তঃসত্ত্বা।
উল্লেখ্য, গতকাল শনিবার সকালে অ্যালুমিনিয়াম ফয়েল প্যাকেজিং কারখানাটিতে ভয়াবহ বিস্ফোরণের পর আগুন লাগে। এই ঘটনায় এখন পর্যন্ত ২৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৫০ জন।

Comments (0)
Add Comment