বেরোবির ভর্তি পরীক্ষা জানুয়ারিতেই-চুড়ান্ত সিদ্ধান্ত আগামী সপ্তাহে

 

 

 

 

 

 

 

তপন কুমার রায়, বেরোবি প্রতিনিধি:

রংপুর বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের স্থগিত রাখা ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা চলতি মাসেই হবে বলে জানিয়েছেন বিশ^বিদ্যালয়ের রেজিষ্টার (অ. দা.) মোর্শেদ উল আলম রনি। ভর্তি পরীক্ষার যাবতীয় প্রস্তুতি নেওয়া রয়েছে এখন শুধু বসে পরীক্ষার তারিখ ও যাবতীয় সিদ্ধান্ত নেওয়ার অপেক্ষায় বলে জানা গেছে। বুধবার দুপুরে ভর্তির ব্যাপারে রেজিষ্টার (অ. দা.) মোর্শেদ উল আলম রনি বলেন, ভর্তি পরীক্ষা জানুয়ারি মাসেই হবে বলে আশা করা যাচ্ছে। সব প্রস্তুতি নেওয়া রয়েছে এখন শুধু বসে সিদ্ধান্ত নেওয়ার অপেক্ষায়, শীঘ্রই এব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।
এদিকে ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারন ও যাবতীয় বিষয়ে সিদ্ধান্ত আগামী সপ্তাহে আসতে পারে বলে জানিয়েছেন বিশ^বিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আলী। ভর্তির ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি জানান, ভর্তি পরীক্ষার ব্যাপারে আগামী সপ্তাহের মঙ্গল অথবা বুধবার একটি সিদ্ধান্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে।
উল্লেখ্য যে, বিভিন্ন দাবি আদায়ের আন্দোলনের কারনে পূর্ব নির্ধারিত ৪, ৫ ও ৬ই ডিসেম্বর ভর্তি পরীক্ষার তারিখ অনিবার্য কারনবশত উল্লেখ করে স্থগিত করা হয়েছিল। এবছরে ভর্তি পরীক্ষার জন্য ৯০ হাজার ৪ শত ২ জন শিক্ষার্থী আবেদন করেছে।

Comments (0)
Add Comment