লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের গণসংবর্ধনা ও অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত

রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ৭৯জন শিক্ষার্থীকে গণসংবর্ধনা ও  অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত । আজ বুধবার সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার কাকলি শিশু অঙ্গন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনার দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী। সদর উপজেলা ভূমি কর্মকর্তা ও কাকলি শিক্ষ অঙ্গনের অধ্যক্ষ সমর কান্তি বসাক এর সভাপতিত্বে অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাজ্জাদুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমিনুল ইসলাম, অভিভাবক লক্ষ্মীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের খন্ডকালিন শিক্ষক মাসুদ শাহজাহান সহ অত্র প্রত্ষ্ঠিানের বিভিন্ন শিক্ষক, শিক্ষার্থী,  ও অভিভাবগন প্রমূখ।অনুষ্ঠানে ৭৯জন শিক্ষার্থীকে গণসংবর্ধনা দেয় প্রধান অতিথি। এছাড়াও ২৫৮জন প্রতিযোগীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ দিকে কাকলি শিশু অঙ্গনের অধ্যক্ষ সমর কান্তি বসাক বলেন, দিন ব্যাপী আমাদের এ সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিকেলে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে তিনি জানান।

Comments (0)
Add Comment