শার্শায় সাংবাদিক হত্যার মামলার আসামী অস্ত্রসহ আটক

কামাল হোসেন, বেনাপোল, যশোর: যশোরের শার্শা সীমান্ত এলাকা থেকে স্থানীয় সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামী উকিল মল্লিক(৪৫) কে সোমবার রাতে একটি ওয়ান শুটার পিস্তলসহ শার্শা থানা পুলিশ আটক করেছে।সেশার্শার ডিহী ইউনিয়নের কাশিপুর গ্রামের শমসের মোড়লের ছেলে এবং যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল হোসেন হত্যা মামলার অন্যতম আসামী।

পুলিশ জানায়, তাদের কাছে গোপন সংবাদ আসে উকিল গোপনে এলাকায় ফিরে অবস্থান করছে। এসময় পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার কাছ থেকে একটি ওয়ান শুটার পিস্তল পাওয়া যায়।শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে তাকে যশোর আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য,মাদক চোরাচালানীদের বিরুদ্ধে রিপোর্ট প্রকাশ করায় চোরাচালানীরা সাংবাদিক জামালকে হত্যার হুমকি দেয়।এতে সে চোরাচালানীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের এক সপ্তাহের মধ্যে ২০১২ সালের ১৫ জানুয়ারি রাত ১১ টার দিকে সাংবাদিক জামালকে তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করে চোরাচালানীরা। এঘটনার পরের দিন জামালের পিতা ৭ জনকে আসামী করে শার্শা থানায় মামলা দায়ের করে। উকিল এ মামলার অণ্যতম আসামী ছিল।

Comments (0)
Add Comment